Tuesday, February 23, 2016

Most Essential Software-অতি প্র্যজনয়ীয় সফটওয়্যার

আমাদের কম্পিউটারকে ভালো রাখতে , ভালো পারফর্মেন্স পেতে , অনেক কাজ সহজ ভাবে করতে অতি প্র্যজনীয় কিছু সফটওয়্যার নিয়ে আলোচনা করব ও এই সফটওয়্যারগুলো আপনাদেরকে দেব । 

Jet Clean


আমরা অনেকেই পিসি ল্যাপটপ ব্যাবহার করি । কিছুদিন ব্যাবহার করার পর কম্পিউটার স্লো হয়ে যায় । তখন বাধ্য হয়ে আমরা নতুন করে উইন্ডোজ দেই । অথচ এই সফটওয়্যার টি ব্যাবহার করলে সমস্তা থাকে সমাধাণ পাওয়া যায় । জাস্ট স্ক্যান & রিপেয়ার এ ক্লিক করেন দেখেন তার পর কম্পিউটার কত ফাস্ট কাজ করে ।

ডাউনলোড করুন >>> এখান <<< থেকে ।। ডাউনলোড হলে ইনস্টল দিন । ওপেন হলে Scan & Repair করুন । কিছুক্ষন অপেক্ষ্যা করুন । Scan & Repair শেষ হলে পুনরায় আরো একবার করুন ।তারপর রিফ্রেস করে দেখেন আপনার কম্পিউটার পুর্বের চাইতে অনেক ফাস্ট কাজ করছে ।  

Smad AV antivirus 10.5  


কম্পিউটারে সাধারণত USB দিয়ে বা পেন্ড্রাইভ , মেমরিকার্ড থেকে ভাইরাস বেশি ছড়ায় । আর এই ভাইরাসগুলোকে নাম্বারি এন্টিভাইরাস ধরতে পারে না । বাট ছোট ও সিম্পল কিছু USB স্ক্যানার জাতীয় ছোট এন্টিভাইরাস ধরতে পারে । কম্পিউটারকেও ফাস্ট রাখে । স্মাড এভি এই কাজে নাম্বার ওয়ান । তাই আমি ব্যাবহার করি আর এর লাস্ট ভার্সন আপনাদের জন্য আপলোড দিলাম । এটা দিয়ে শুধু মেমোরি বা পেন্ড্রাইভ না ফুল কম্পিউটার স্ক্যান করেন । দেখেন আপনার কম্পিউটার আগের চাইতে কত ফাস্ট হয়ে গিয়েছে ।

ডাউনলোড করুন  >>> এখান <<<  থেকে । ডাউনলোড হলে ইনস্টল দিন । ওপেন হলে ডানপাশ থেকে Full Scan এ মার্ক করে নিচেই Scan দিন । আপনার কম্পিউটারের অটরান , হিডেন অবজেক্ট এ জাতীয় আজেবাজে আবর্জনা নিটেন ক্লিন করে দিবে । কম্পিউটার অনেক ফাস্ট হবে , কিছু স্পেস ফ্রি পাবেন , পেন্ড্রাইভ থেকে অটরান জাতীয় ভাইরাস থেকে মুক্তি পাবেন ।


1 comment:

  1. Very useful and necessary software . I need more software . Please share with more software brother .

    ReplyDelete