Wednesday, December 16, 2015

Dot Com ডোমেইন নিয়ে নিন একদম ফ্রিতে

ফ্রি ডোমেইন নিয়ে সাটত করলেন । সেটা কি ডট কম ? নিশ্চয় না । wapka  .tk  .ml  .gq  .ga এইরকম ডোমেইন হয়ত অনেকে নিয়েছেন । কিন্তু প্রকিত সাইট বা ডোমেইন ডট কম হলে পার্মানেন্টলি একটা সাইট হয় । আমি আপনাদের মাঝে শেয়ার করছি কিভাবে ডট কম ডোমেইন নেয়া যায় ।


ভাই ফ্রিতে নিতে গেলে একটুত কস্ট করতেই হবে । যদি করেন তবে এই পোস্ট আপনার জন্য । তবে কথা না বাড়িয়ে কাজের কথায় আসি । প্রথমেই এই লিংকে যান

                                            << ফ্রি ডমেইন ফ্যাক্টরি >>

বিদ্র; ; ভাই আমার দেয়া লিঙ্ক থেকেই সাইটে রেজিস্টার করেন । সরাসরি ওদের সাইট গিয়ে রেজিস্টার কইরেন না । তাহলে এত কস্ট করে আপনাদেরকে লিখে আমার কনো উপকারে আসবে না । যা লেখার শেষে বর্ননা করছি ।

@ ১। প্রথমেই আপনার কাংখিত ডোমেইন এর নাম লিখে দেখেন সেটা ফ্রি আছে কিনা । আর পাশেই কি ডোমেইন চান তার অপসন আছে । শুধু ডট কম নয় ওখানে সিলেক্ট করতে পারবেন .Net ,Info .Org আরো অনেক । ফ্রি নেম পাইলে নিচের লাইনে আসুন ।

@ ২। দ্বিতীয় বক্সে আপনার পুর্ন নাম লিখুন ।
@ ৩। তৃতীয় বক্সে আপনার পাসওয়ার্ড  লিখুন ।
@ ৪। চতুর্থ বক্সে আপনার ইমেইল লিখুন ।
  >> দেন সাবমিট করুন । 
@ ৫। এইবার আপনার মেইলে গিয়ে দেখেন ফ্রি ডোমেই ফ্যাক্টরির একটা মেইল গেছে । মেইল ওপেন করে দেখেন একটা লিঙ্ক আছে । লিংকে ক্লিক করেন । আপনার একাউন্ট ফেরিফাই হয়ে যাবে ।
@ ৬। এইবার আপনার মেইল ও পাসওয়ার্ড দিয়ে লগিন করুন । 

ব্যাস আপনার প্রথম স্টেপ কাজ শেষ । এখন শুরু করব দ্বিতীয় স্টেপের কাজ ।


আপনার একাউন্ট তখন এইরকম দেখাবে । আপনি পেয়েছেন ২০ পয়েন্ট । এখন আপনাকে আরো ৪০ পয়েন্ট অর্জন করতে হবে । কি ঘাবড়ে গেলেন । বলেছিলাম না ফ্রি পাইতে হলে একটুত কস্ট করতেই হবে । মে হু না । আমি আছি না । আমি দুই দিনে ১০ পয়েন্ট পেয়েছি আপনিও পাবেন । আমার টিপ্সগুলো ফলো করেন ।

প্রথমে দেখেন এইরকম লিখা আছে 

Refer users and get MORE free points!


Your unique referral link is http://freedomainfactory.com/?join=524827

Give this unique link to all your friends and colleagues, and you will earn 2 points for every survey they complete!

Your total number of referred users: 10

দেখেন লাল কালিতে আমার লিঙ্ক দিয়েছি । আপনার ওয়ালেও এরকম লিঙ্ক থাকবে । সুন্দর করে একটা লিখা লিখে আপনার ফেসবুকের ওয়ালে পোস্ট করেন । বাংলায় লিখতে পারেন , ইংরেজিতেও লিখতে পারেন । তবে টুইটার বা গুগল পোস্ট করলে দয়াকরে ইংরেজিতে লিখবেন । দেখবেন আপনার রেফারেলে বিদেশি ফ্রেন্ড রেজিস্টার করছে । এভাবে ২০ জন রেফারার পেলেই ৪০ পয়েন্ট পেয়ে যাবেন । খুব বেশি সময় লাগার কথা না । ১৫ থেকে ২০ দিনেই পেয়ে যাবেন আপনার সুন্দর নামের একটি ডট কম বা নেট বা অন্য নামের ডোমেইন । ভালো থাকবেন সবাই । আগামীতে ভালো ভালো টিউন নিয়ে আপনাদের মাঝে হাজির হব । 

1 comment: